প্রেস রিলিজ
জয়পুুরহাট জেলার প্রবীণ সাংবাদিক, আক্কেলপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি, সাপ্তাহিক বালিঘাটা পত্রিকার প্রকাশক-দৈনিক জয়পুরহাট বার্তা পত্রিকার প্রতিষ্ঠাতা সদস্য ও প্রধান উপদেষ্টা, জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার বিশেষ প্রতিবেদক ও রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনার দেশ পত্রিকার আক্কেলপুর উপজেলা প্রতিনিধি এবং জাতীয় সাংবাদিক উন্নয়ন সোসাইটি অব বাংলাদেশ (এসইউএসবি) এর কেন্দ্রীয় সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক নীরেন দাসের পিতা সাংবাদিক শ্রী বিরেন চন্দ্র দাস গুরুতর অসুস্থ।

তাহার উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়া মেডিকেল এন্ড কলেজ হাসপাতাল এর সি সি ইউতে চিকিৎসাধীন আছেন।

সাংবাদিক শ্রী বীরেন চন্দ্র দাসের দ্রুত সুস্থতার জন্য দেশবাসীসহ সবার কাছে দোয়া চেয়ে গণ মাধ্যমে আবেদন বাণী প্রদান করেছেন বাংলাদেশের মেধাবী ও পেশাজীবি সাংবাদিকদের নিয়ে আধুনিক প্লাটফরম জাতীয় সাংবাদিক উন্নয়ন সোসাইটি অব বাংলাদেশ (এসইউএসবি)।

২১জুন মঙ্গলবার গণমাধ্যমে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শিব্বির আহমদ ওসমান, সিনিয়র সহ সভাপতি এম এ ছবুর ও সাধারণ সম্পাদক মোরশেদুল আলম চৌধুরীসহ সংগঠনের নেতৃবৃন্দরা দোয়া চেয়ে আবেদন বাণীটি পাঠান সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তানভীর হোসাইন ইরাক।
নেতৃবৃন্দরা গণমাধ্যম পাঠানো আবেদন বিবৃতিতে উল্লেখ শ্রী বীরেন দাস যেন পরিপূর্ণ সুস্থ হয়ে আবারো যেন ফিরে আসে দেশবাসীসহ সবার কাছে সেই আশীর্বাদই কামনা করেন বলে উল্লেখ করেন।

বার্তা প্রেরকঃ- তানভীর হোসাইন ইরাক, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, জাতীয় সাংবাদিক উন্নয়ন সোসাইটি অব বাংলাদেশ(এএসইউএসবি)।